Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্বতন্ত্র প্রার্থীদের কাপুরুষের মতো যাওয়া সমুচিত হবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২৩ ১৯:২২

চাঁদপুর: দ্বাদশ জাতীয় নির্বাচনের মাঠে কর্মীদের ফেলে কাপুরুষের মতো চলে যাওয়া স্বতন্ত্র প্রার্থীদের সমুচিত হবে না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-ব্যক্তির সঙ্গে বিশেষ আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভার শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

আনিছুর রহমান বলেন, ‘আমরা দেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে চাই। সেই লক্ষ্যে সকল নির্বাচন কমিশনার দেশের বিভিন্ন স্থানে কাজ করে যাচ্ছেন।’

তিনি বলেন, সবার অভিযোগ যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। যারা স্বতন্ত্র প্রার্থী আছেন, তারাও শক্তি সামর্থ্য কম নিয়ে মাঠে নামেনি। তাদের মাঠে থাকতে হবে নির্বাচন শেষ হওয়া পর্যন্ত। কর্মীদের ফেলে কাপুরুষের মতো চলে যাওয়া সমুচিত হবে না।’

এর আগে, বিশেষ আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভায় অংশ নেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান। এ সময় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুল হাসান, জেলার ৫ আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল পর্যায়ের কর্মকর্তা-ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

চাঁদপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর