Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

সারাবাংলা ডেস্ক
১৯ ডিসেম্বর ২০২৩ ২৩:১৫

বগুড়া : বগুড়ার শেরপুরে শীতার্ত মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ করেছে সেনাবাহিনী। এছাড়া কাহালুতে ৫০০ গরিব ও দুস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিয়েছে তারা। সদর দফতর ১১ পদাতিক ডিভিশনের অধীনস্থ ৪ সিগন্যাল ব্যাটালিয়নের উদ্যোগে এই আয়োজন সম্পন্ন হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) উপজেলার জামুন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া কাহালুর কালিপাড়া ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে দূর্গাহাটা ও আশেপাশের এলাকার ৫০০ গরিব ও দুঃস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করে তারা।

এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ‘দেশের এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে’ সেই লক্ষ্যে বিনামূল্যে দরিদ্র মানুষের মাঝে শস্য বীজ বিতরণ করেন সেনাসদ্যরা। সেনাবাহিনীর এমন মানবিক কার্যক্রমে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় বাসিন্দারা।

জানা যায়, বগুড়া ও নাটোর জেলার বিভিন্ন স্থানে স্থানীয় শীতার্তদের মাঝে সর্বমোট ২ হাজার ৯৭টি কম্বল বিতরণ করেন সেনাবাহিনীর জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন ১১ পদাতিক ডিভিশনের কর্নেল স্টাফ কর্নেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি এবং ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শামীম হাসান, পিএসসি, সিগস্।

সারাবাংলা/পিটিএম

বগুড়া শীতবস্ত্র বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর