Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে নৌকার জনসভা মঞ্চে শেখ হাসিনা

সিনিয়র করেসপন্ডেন্ট
২০ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৯

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থ মেয়াদে নৌকার বিজয় অব্যাহত রাখার লক্ষ্যে নির্বাচনি প্রচারে মাঠে আওয়ামী লীগ। সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনি জনসভা মঞ্চে যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টা ১০ মিনিটের দিকে জনসভা মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। মঞ্চে আসন গ্রহণ করার আগে হাত নেড়ে নেতাকর্মীদের অভিবাদন জানান তারা

শেখ হাসিনাকে দেখতে সিলেট আলিয়া মাদরাসা মাঠে নারী-পুরুষের ঢল নেমেছে। সকাল থেকে সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে জনসভায় যোগ দিতে আসেন তারা। এর মধ্যে নারী নেতাকর্মীদের উপস্থিতি ছিল বেশি।

স্থানীয় নেতাকর্মীরা জানান, সকাল থেকেই জনসভাস্থলে জনসমাগম শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আলিয়া মাদরাসা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। মাঠে জায়গা না পেয়ে সড়ক থেকে শুরু করে বাসা-বাড়ির ছাদে বসে শেখ হাসিনার ভাষণের অপেক্ষা করতে থাকেন নেতাকর্মীরা।

দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে বুধবার সকাল ১১টা ৪০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন শেখ হাসিনা। সিলেটে পৌঁছানোর পর প্রথমেই হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন তিনি। পরে সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ করেন। এরপর বিশ্রাম নিয়ে জনসভায় যোগ দেন শেখ হাসিনা।

আলিয়া মাদরাসা মাঠের এই জনসভার মাধ্যমে এ বছর আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচার শুরু করছেন শেখ হাসিনা। এর আগেও একইভাবে দুই সুফি সাধকের মাজার জিয়ারত ও সিলেটে জনসভার মাধ্যমে নির্বাচনি প্রচার শুরু করেছেন তিনি

সারাবাংলা/এনআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর