Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেলবাহী লরির ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ডিসেম্বর ২০২৩ ২১:৪২

জয়পুরহাট: জেলার কালাইয়ে তেলবাহী লরির ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালক রফিকুল ইসলাম (৪৫) এবং যাত্রী আব্দুস সোবহান (৬০) নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানের দুই যাত্রী আহত হন।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় কালাই পৌরশহরের পুলিশ প্লাজা এলাকায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে। কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুস সোবহান ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত জিয়াউদ্দিনের ছেলে এবং একই গ্রামের গুদলি হোসেনের ছেলে ভ্যানচালক রফিকুল ইসলাম। এ ছাড়া আহতরা হলেন- একই গ্রামের মৃত ইয়াজুদ্দিনের ছেলে মুনছুর আলী (৩২), মৃত শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০)।

ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, সন্ধ্যায় ভ্যানচালক রফিকুল ইসলাম কয়েকজন যাত্রী নিয়ে কালাই বাজার থেকে তারাকুল গ্রামে যাচ্ছিলেন। পথে পুলিশ প্লাজা এলাকায় একটি তেলবাহী লরি পেছন থেকে এসে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে তেলবাহী লরিটিও নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এ সময় ভ্যান চালকসহ চার জন গুরুত্বর আহত হন।

ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ সোবহানকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত ভ্যানচালক রফিকুলকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করলে পথে তিনিও মারা যান।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর লরির চালক ও সহকারী পালিয়ে গেছে। তবে হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

টপ নিউজ তেলবাহী লরি নিহত ভ্যানচালক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর