Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আওয়ামী লীগ একটি আতঙ্কের নাম: সমমনা জোট

স্পেশাল করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২৩ ১৭:৫০

ঢাকা: জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, আওয়ামী লীগ গণধিকৃত দলে পরিণ হয়েছে। এরা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশবাসীর কাছে আওয়ামী লীগ একটি আতঙ্কের নাম।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাব-বিজয়নগর এলকায় অসহযোগ আন্দোলনের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ফরহাদ বলেন, ‘এ সরকারের অধীনে কখনও অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, তা আমরা বারবার বলে এসেছি। যার কারণে বিএনপিসহ বিরোধী দলগুলো একতরফা নির্বাচন বর্জন করলে নৌকার বিরুদ্ধে দাঁড়ানো ডামি প্রার্থীদের ওপর সন্ত্রাসী হামলা চালাচ্ছে। আসলে এরা সন্ত্রাস ছাড়া থাকতে পারে না। তাই এই সন্ত্রাসী দলকে রাষ্ট্রক্ষমতা থেকে বিদায় করতে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া হয়েছে। ১৯৭১ সালের মতো দেশ বাঁচাতে ও গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

লিফলেট বিতরণে অংশ নেন এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান শাওন সাদেকী, সাম্যবাদী দলের চেয়ারম্যান সৈয়দ কমরেড ডা. নুরুল ইসলাম, এনপিপি নেতা নজরুল ইসলাম, জাগপা নেতা আওলাদ হোসেন শিল্পী প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনইউ

আওয়ামী লীগ আতঙ্ক টপ নিউজ সমমনা জোট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর