Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও নেই উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক
২২ ডিসেম্বর ২০২৩ ১১:০৩

ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে রাখা হয়েছিল কেইন উইলিয়ামসনকে। অধিনায়ক হিসেবে ছিলেন টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে। তবে শেষ মুহূর্তে এই স্কোয়াড থেকে সরিয়ে নেওয়া হয়েছে তাকে। উইলিয়ামসনের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না পেসার কাইল জেমিসনও।

এই বছরের প্রায় পুরো সময়টাই ইনজুরিতে কেটেছে উইলিয়ামসনের। বিশ্বকাপে চোট কাটিয়ে মাঠে ফিরলেও ফেরার দিনই আবার আঙ্গুলে চিড় ধরেছিল তার। বিশ্বকাপ শেষে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেললেও ছিলেন না ওয়ানডে স্কোয়াডে। এবার টি-টোয়েন্টি স্কোয়াড থেকেও বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। উইলিয়ামসনের মতো ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝপথেই সরিয়ে নেওয়া হয়েছিল জেমিসনকে। ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও থাকছেন না তিনি।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, আগামী বছরের দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজের আগে বিশ্রাম দেওয়া হয়েছে উইলিয়ামসন ও জেমিসনকে, ‘আমরা চাই দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের আগে এই দুইজন পুরো সুস্থ থাকুক। মেডিকেল দলের সাথে আলোচনার পরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

উইলিয়ামসন ও জেমিসনের পরিবর্তে স্কোয়াডে ডাক পেয়েছেন রাচিন রবীন্দ্র ও জ্যাকব ডাফি। টি-টোয়েন্টি সিরিজে কিউইদের নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার।

সারাবাংলা/এফএম

উইলিয়ামসন ক্রিকেট নিউজিল্যান্ড বাংলাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর