Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপসায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২৩ ০০:১২

খুলনা: খুলনার রূপসায় একটি ভ্যান-সাইকেলের হাট দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এতে দুপক্ষের কমপক্ষে ছয়জন আহত হয়েছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের পোলেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন— ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বিশ্বাস (৫০), জোয়ার এলাকার আমিনুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (৫৫), বদিউজ্জামানের ছেলে মইনুজ্জামান মনা (৪৫), মউলা বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২৫), খোসদেল বিশ্বাসের ছেলে সেকেন্দার বিশ্বাস (৪০) ও সৈয়দ আলী মীরের ছেলে জাহিরুল (২৪)।

অন্যদিকে যে চারজনকে পুলিশ আটক করেছে তারা হলে— উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব (৪৫), জাহিদ (৩২), ফারুক মল্লিক (৩৫) ও মহিদুল ইসলাম (৩৮)।

আহত নেতাকর্মীরা জানান, পোলেরহাটে বিল্লাল শেখ নামে এক ব্যক্তি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্যের কাছে অভিযোগ করেন। সংসদ সদস্য ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়ে তেরখাদা উপজেলায় নির্বাচনি সমাবেশে চলে যান। তবে তিনি এলাকা ছাড়তেই বিল্লাল শেখকে বেধড়ক মারধর করেন হাবিব। এ সময় দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে ফের এস এম হাবিব ও তার সহযোগীরা পোলেরহাট এলাকায় গিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করেন। এ সময় দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

আহত রবিউল ইসলাম বিশ্বাস বলেন, হাবিব জোর করে ভ্যান-সাইকেলের হাটটি তার আয়ত্তে নিয়ে টাকা আদায় করছিল। এ ঘটনায় স্থানীয়রা প্রতিবাদ করায় হাবিবের নেতৃত্বে হামলা চালানো হয়েছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর বলেন, ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। অভিযোগ পেলে আটকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

খুলনা সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর