Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধরা খেয়ে কানের দুল গিলে ফেলল ছিনতাইকারী

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২৩ ১৮:০০

ঢাকা: রাজধানীর গুলিস্তানে এক নারীর কানের দুল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাতেনাতে ধরা খাওয়ায় সেই দুল গিলে ফেলেছে ছিনতাইকারী। তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে পথচারীরা।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে গুলিস্তান ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার গৃহবধূ সোনিয়া আক্তার জানান, তারা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থাকেন। কেনাকাটার জন্য স্বামী রাসেল ও ছেলেকে নিয়ে গুলিস্তান এসেছিলেন। গুলিস্তানের ফুলবাড়িয়ায় বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে এক ছিনতাইকারী তার ডান কানের দুল ধরে টান দেয়। সোনার দুল নিয়া পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীর পিছু নেন স্বামী রাসেল। কিছুদূর গিয়ে তাকে ধরে ফেললে তখন সে দুলটি গিলে ফেলে। তখন স্থানীয়রা তাকে গণধোলাই দেয়।

রাসেল জানান, ছিনতাইকারীকে ধরতে গিয়ে তিনি নিজেও রাস্তায় পড়ে যান। পায়ে সামান্য ব্যাথাও পান। ছিনতাইকারীকে ধরে ফেলার পর দুলটি সে নিজের মুখে ঢুকিয়ে ফেলে। অনেকবার বলার পরও সে মুখ থেকে দুল বের করে দেয়নি।

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার কর্মকার জানান, ওই ছিনতাইকারীকে আটকের পর পুলিশে সোপর্দ করা হয়। এরপর তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। এক্সরে রিপোর্টে দেখা গেছে, তার পেটে দুল রয়েছে। সেটি বের করার প্রক্রিয়া চলছে।

এছাড়া ছিনতাইকারী ওই যুবক নিজের নাম রুবেল (২৫) বলে জানিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/এমও

কানের দুল গুলিস্তান ছিনতাইকারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর