Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুহেলের প্রচারে মা-ভাবি, যাচ্ছেন ঘরে ঘরে

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২৩ ২৩:০৭

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুব রহমান রুহেলের নির্বাচনি প্রচারে নেমেছেন মা আয়েশা মোশাররফ ও ভাবি তাহমিনা রহমান। নির্বাচনী এলাকা মীরসরাইয়ে দিনভর ঘুরে মানুষের ঘরে ঘরে গিয়ে তারা নৌকা প্রতীকের জন্য ভোট চেয়েছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) মা আয়েশা মোশাররফ মীরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের আবুতোরাব জলদাস পাড়া, মাস্টারপাড়া হিন্দুপাড়া ও দাসপাড়ায় গণসংযোগ করেন। শনিবার দিনভর উপজেলার সদর ইউনিয়নের মঠবাড়িয়া ও তালবাড়িয়া এলাকায় ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করেন তাহমিনা রহমান।

গণসংযোগে নেমে আয়েশা মোশাররফ বলেন, ‘আমার স্বামী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এ আসন থেকে সাতবার এমপি নির্বাচিত হয়েছেন। আগে স্বামীর জন্য ভোট চেয়েছি। এই প্রথম ছেলের জন্য ভোট চাইতে আপনাদের দুয়ারে এসেছি। আমার ছেলে এমপি নির্বাচিত হলে বাবার মতোই আপনাদের পাশে থাকবে। আপনাদের জন্য কাজ করে যাবে।’

তাহমিনা রহমান বলেন, ‘আগে শ্বশুরের জন্য ভোট চেয়েছি, এবার দেবরের জন্য ভোট চাইতে এসেছি। মীরসরাইয়ে মার্কা একটাই-নৌকা। এখানে অন্য কোনো মার্কা প্রতিষ্ঠিত হয়নি। আমার শ্বশুর মীরসরাই থেকে সাতবার এমপি নির্বাচিত হয়েছেন এবং সাবেক সফল মন্ত্রী। আশা করছি, মীরসরাইবাসী এবারও নৌকায় ভোট দিয়ে উনার সম্মান রক্ষা করবেন এবং আমাদের নেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করবেন। আমরা ঘরে ঘরে যাচ্ছি। একটাই কথা বলছি, সবাই যেন ৭ তারিখ ভোটকেন্দ্রে আসেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে রুহেলকে জয়ী করেন।’

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের চার ছেলের মধ্যে বড় ছেলে সাবেদুর রহমানের স্ত্রী তাহমিনা রহমান। আর নৌকার প্রার্থী রুহেল মোশাররফের দ্বিতীয় সন্তান।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবার নির্বাচন না করার সিদ্ধান্ত জানানোর পর দলটির পার্লামেন্টারি বোর্ড প্রার্থী করেছে তার ছেলেকে।

চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনে নৌকার প্রার্থী মাহবুব রহমানের রুহেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, যিনি ঈগল প্রতীক নিয়ে ভোটের মাঠে আছেন।

সারাবাংলা/আরডি/একে

জাতীয় সংসদ নির্বাচন নির্বাচনি প্রচার রুহুল


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর