Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ন্যান্সির বাসায় চুরির মামলায় প্রতিবেদন ৩১ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২৩ ১৪:২৮

ঢাকা: কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অন্যান্য গহনা চুরির মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামি ৩১ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

রোববার (২৪ ডিসেম্বর) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল। কিন্তু এদিন গুলশান থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

বিজ্ঞাপন

গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহ আলম এ তথ্য জানান। জানা যায়, তাহমিনা ও রিপা ন্যান্সির বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। তাহমিনার স্বামী শাকিল, তাহমিনাকে প্রায় বাসা থেকে নিয়ে আসত। শাকিল গত ৫ এপ্রিল বাসার কাউকে না জানিয়ে চলে যায়। এর আগে, ২৬ ফেব্রুয়ারি রিপাও বাসার কাউকে কিছু না জানিয়ে চলে যায়। এরপর গত ১৮ এপ্রিল ন্যান্সি দেখতে পান আলমারিতে তার দুইটি সোনার চেইন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ডায়মন্ডের লকেটসহ মূল্যমান গহনা নেই। যার মূল্য তিন লাখ ২১ হাজার টাকা।

এ ঘটনায় ন্যান্সির ভাই শাহরিয়ার আমান সানি তিনজনকে আসামি করে ২৭ এপ্রিল গুলশান থানায় মামলা করেন। শাকিল ও তাহমিনা বর্তমানে জামিনে আছেন।

সারাবাংলা/এএসকে/এনএস

নাজমুন মুনিরা ন্যান্সি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর