Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাবাংলার মহাব্যবস্থাপক মিয়া ফয়সালের দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৯

ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেট এবং দৈনিক সারাবাংলার মহাব্যবস্থাপক মিয়া ফয়সালের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কলাবাগান তেঁতুলতলা মাঠে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে শায়িত করা হয়। স্থানীয় মসজিদের ইমাম তার জানাজা পড়ান।

জানাজায় সারাবাংলার প্রকাশক বদরুল আলম খান, গাজী গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (হেড অব ইন্টারনাল অডিট এন্ড কোম্পানি সেক্রেটারি) লক্ষণ কুমার সাহা, স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি আফজালুর রহমান বাবু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক নিজামুদ্দিন চৌধুরী সুজন উপস্থিত ছিলেন। এছাড়া তার কর্মস্থল সারাবাংলার সহকর্মী, বন্ধু ও আত্মীয়স্বজনরা জানাজায় অংশ নেন।

রোববার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সারাবাংলার মহাব্যবস্থাপক মিয়া ফয়সাল হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে রোববার বিকেলে শারীরিক অসুস্থতা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

সারাবাংলার প্রতিষ্ঠালগ্ন থেকেই মিয়া ফয়সাল এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন। দীর্ঘ কর্মজীবনে তিনি বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

মিয়া ফয়সাল হাসানের মৃত্যুতে শোকাহত সারাবাংলা পরিবার। অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেট এবং দৈনিক সারাবাংলার মহাব্যবস্থাপক (জিএম) মিয়া ফয়সাল হাসানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

সারাবাংলার প্রকাশক বদরুল আলম খান, ব্যবস্থাপনা সম্পাদক রফিক উল্লাহ রোমেল এবং প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজ তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মিয়া ফয়সাল হোসেনের জন্ম ১৯৬৯ সালের ১০ জুলাই খুলনার সোনাডাঙ্গায়। বাবা মিয়া মুসা হোসেন ছিলেন রাজনীতিবিদ। চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসন থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। একই সংসদে তিনি জাতীয় সংসদের হুইপ হিসেবেও দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন:

সারাবাংলা/ইএইচটি/আইই

টপ নিউজ দাফন সম্পন্ন মিয়া ফয়সাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর