Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আচরণবিধি লঙ্ঘনে মাশরাফিকে জরিমানা

সারাবাংলা ডেস্ক
২৫ ডিসেম্বর ২০২৩ ২১:৫০

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে ওই আসনের আরও তিন প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ও মো. আনিসুর রহমান সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম গণমাধ্যমেক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বাড়ির মালিকের অনুমতি না নিয়ে দেওয়ালে পোস্টার লাগানোয় আচরণবিধি ভঙ্গের দায়ে দুপুরে মাশরাফি বিন মোর্ত্তজাকেকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগে গতকাল একই অপরাধে জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজকে ১৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

অন্যদিকে ঐক্যফ্রন্টের লতিফুর রহমানকে তিন হাজার টাকা ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. মাহবুবুর রহমানকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম দুই হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম বলেন, আচরণবিধি লঙ্ঘন করায় চার প্রার্থীকে জরিমানা করা হয়েছে। একইসঙ্গে একদিনের মধ্যে প্রার্থীদের নিজ দায়িত্বে আচরণবিধি লঙ্ঘন করে যেসব পোস্টার লাগানো হয়েছে তা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সারাবাংলা/ইএইচটি/এনইউ

আচরণবিধি জরিমানা টপ নিউজ মাশরাফী লঙ্ঘন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর