Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারাগঞ্জে শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ১২:৩৪

রংপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ নিতে ইতোমধ্যেই রংপুরের তারাগঞ্জে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে আকাশপথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এরপর তারাগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গনে জনসভায় যোগ দিয়েছেন তিনি।

তারাগঞ্জে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় অংশ নেন। সেখান থেকে পীরগঞ্জ যাবার পথে মিঠাপুকুর উপজেলায় জায়গীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনি পথসভায় বক্তব্য দিচ্ছেন শেখ হাসিনা। এরপর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৩টায় রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী জনসভায় বক্তব্য দেওয়ার কথা রয়েছে।

নির্বাচনি প্রচারণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ঘিরে এজন্য রংপুরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। সরকারপ্রধানের জনসভা উপলক্ষে কয়েক দিন ধরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। জনসভায় যোগ দিতে আশেপাশের জেলা ও উপজেলা থেকেই তারাগঞ্জ, মিঠাপুকুর ও পীরগঞ্জে নেতা-কর্মীরা এসেছেন।

তারাগঞ্জে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা উপলক্ষে কয়েক দিন ধরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। জনসভার কারণে ভোর থেকেই তারাগঞ্জসহ আশেপাশের উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আসছেন দলীয় নেতা-কর্মীরা।

সারাবাংলা/ইআ

টপ নিউজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর