Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন: নজরদারিতে কয়েকজন

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৬

ঢাকা: রাজধানীর তেজগাঁও স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় কয়েকজন সন্দেহভাজনকে নজরদারিতে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সিসি ক্যামেরার ফুটেজ দেখে কয়েকজনকে এরইমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

বিজ্ঞাপন

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারা ন্যাক্কারজনক কাজ। যারা এই কাজ করেছে তাদেরকে আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আমরা বেশকিছু সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে যারা প্রকৃত দোষী তাদেরকে শনাক্ত করতে কাজ করে যাচ্ছি। র‌্যাবের গোয়েন্দা নজরদারিতে বেশ কয়েকজন সন্দেহভাজন রয়েছে। যাদেরকে নিয়ে আমরা কাজ করছি।

তিনি বলেন, সিসি ক্যামেরা ফুটেজে যাদেরকে দেখা গেছে তাদের মধ্যে কয়েকজনকে আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তবে তাদের সরাসরি সম্পৃক্ততা পাইনি। তাদের তথ্যের ভিত্তিতে আরও কয়েকজন সন্দেহজনকে নজরদারিতে রেখেছি।

গত ১৯ ডিসেম্বর ভোর ৫টার দিকে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে মা ও শিশুসন্তানসহ চার যাত্রী নিহত হন।

সারাবাংলা/ইউজে/ইআ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর