Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করতে পারবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ১৬:২১

ঢাকা: বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বাংলার জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেউ বানচাল করতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে নির্বাচনি জনসংযোগ শুরুর আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এদিন রাজধানীর ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন মোহাম্মদপুর-৩২ নং ওয়ার্ডের লালমাটিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বিজ্ঞাপন

নানক বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। বিএনপি জামায়াত নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। কিন্তু কোনো লাভ হবে না। দেশের জনগণ কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ভোটদানের মধ্য দিয়ে অপশক্তিকে রুখে দিবে।

ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য নানক আরও বলেন, নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতামূলক। সকল প্রার্থীকে প্রতিদ্বন্দ্বিতা করেই নির্বাচনে জয়ী হতে হয়। তাই নির্বাচনের প্রতিযোগিতায় প্রার্থীদের সহিংসতায় না জড়ানোর অনুরোধও জানান তিনি।

নির্বাচনি প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ১৩ আসনের বর্তমান সংসদ সদস্য সাদেক খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩২ নম্বর ওয়ার্ডের আওতাধীন বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

সারাবাংলা/এনআর/এনইউ

টপ নিউজ ঢাকা-১৩ নানক নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর