Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিনে বের হয়ে আবারও চুরি করে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ২০:৩৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার তিনজন হলেন- শাফায়েত হোসেন রিফাত (২৫), মো. রাশেদ (২১) ও মো. রাসেল (২১)।

কোতোয়ালি থানার এনায়েত বাজার ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এস আই) মোমিনুল হাসান সারাবাংলাকে জানান, গত শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে হেমসেন লেইন এলাকার একটি ভবনের তৃতীয় তলা থেকে নকিয়া কোম্পানীর এক কর্মকর্তার বাসায় চুরি করে ল্যাপটপ, স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে যায় চোরের দল। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে খাতুনগঞ্জ এলাকা থেকে প্রথমে শাফায়েত ও তার দেওয়া তথ্যমতে বাকি দুইজনকে গ্রেফতার করে পুলিশ।’

তিনি আরও জানান, গ্রেফতার সবাই চোর চক্রের সদস্য। এদের প্রধান শাফায়েত। বাকি দুইজন সহযোগী। শাফায়েতকে এর আগেও চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। তার নামে আগে থেকেই চারটি চুরির মামলা ছিল। সে দুই মাস আগে জেল থেকে জামিনে বের হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা জানান, তারা দিনের বেলা বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে খালি বাসা রেকি করে। এরপর মানুষের অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত হওয়া মাত্র বাসার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে চুরি করে পালিয়ে যায়। শাফায়েত ইতিমধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আইসি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর