Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিকআপের ধাক্কায় শিশু নিহত, চালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ২০:৪৭

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জ-কানসাট সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় ৭ বছরের শিশু নিহতের ঘটনায় চালক মো. সুজন মিয়াকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-৫’র সদস্যরা। গতকাল সোমবার (২৫ ডিসেম্বর) শিবগঞ্জগামী একটি পিকআপ ভ্যান পিছন দিকে ধাক্কা দিলে আফরোজা আক্তার পাখি (৭) নিহত হয়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এ তথ্য জানায়। গ্রেফতার সুজন মিয়া রংপুরের পীরগঞ্জ থানার জামদানি এলাকার সফিজার রহমানের ছেলে।

বিজ্ঞাপন

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার চাঁপাইনাবগঞ্জের কানসাট থেকে শিবগঞ্জগামী একটি পিকআপ ভ্যান পিছন দিকে ধাক্কা দিলে শিবগঞ্জ উপজেলার হাজার বিঘীর জাহাঙ্গীর আলীর মেয়ে মোছা. আফরোজা আক্তার পাখি ঘটনাস্থলে নিহত হয়। ঘটনার পর চালক সুজন মিয়া দ্রুতই ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পলাতক চালকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার দাবিতে এলাকায় ব্যাপক বিক্ষোভ হয়।

এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি গোয়েন্দা দল অবস্থান নিশ্চিত করে পিকআপসহ চালক সুজন মিয়াকে গ্রেফতার করে। এ ঘটনায় আসামি এবং পিকআপটি শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এর আগে, গতকাল সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার হাজার বিঘী এলাকায় শিবগঞ্জ-কানসাট সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় ওই শিশু নিহত হয়।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর