Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নির্বাচন নিয়ে সারাদেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২৩ ২২:৫৯

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সারাদেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দৈনিক বাংলা ও মতিঝিল শাপলা চত্বর এলাকায় অসহযোগ আন্দোলনের পক্ষে লিফলেট বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

ফরিদুজ্জামান ফরহাদ বলেন, ‘বিরোধী দলের নেতা-কর্মীদের বন্দি রেখে আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে ডামি নির্বাচন করে সরকার জনগণের সাথে প্রতারণা করছে। সরকার নির্বাচনের নামে যে নাটক মঞ্চায়িত করছে তাতে সারাদেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ আর কখনও ক্ষমতায় আসতে পারবে না। তাই যাওয়ার আগে দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। তারা তো জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই এদেশের জনগণ না খেয়ে মরেও গেলেও তাদের কিছু আসে যায় না। তাই সবাইকে বলব, আসুন সবাই একজোট হয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করে জনগণের রাষ্ট্র প্রতিষ্ঠা করি।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, সাম্যবাদী দলের চেয়ারম্যান সৈয়দ কমরেড ডা. নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান শাওন সাদেকী, এনপিপি নেতা নজরুল ইসলাম প্রমুখ।

সারাবাংলা/এজেড/একে

আওয়ামী লীগ জাতীয়-নির্বাচন নির্বাচন ভোট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর