Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাড়ি থেকে ‘প্যারাসাইট’ ছবির অভিনেতা লি সান-কিউনের মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
২৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৫

লি সান-কিউন, ছবি: বিবিসি

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় অভিনেতা লি সান-কিউনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অস্কার বিজয়ী চলচ্চিত্র ‘প্যারাসাইট’এ অভিনয় করে অধিক পরিচিত পেয়েছিলেন তিনি। খবর বিবিসি।

বুধবার (২৭ ডিসেম্বর) সিউলের একটি পার্কে গাড়িতে ৩৪ বছরের এই অভিনেতাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তিনি আত্মহত্যা করেছিল কি না তা স্পষ্ট নয়। তবে পুলিশ জানিয়েছে, তিনি একটি চিরকুট লিখে বাড়ি ছেড়ে চলে গেছেন বলে তারা একটি রিপোর্ট পেয়েছে।

এর আগে, গত অক্টোবর থেকে মাদক সেবনের অভিযোগে লি সান-কিউনের বিরুদ্ধে তদন্ত চলছে। পুলিশের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম নিউজ-১ কোরিয়া জানিয়েছে, তদন্ত চলাকালেই লি’র মৃত্যুতে পুলিশ দুঃখ প্রকাশ করেছে। কিন্তু তদন্তটি ‘(তার) সম্মতিতেই করা হয়েছে’।

সংবাদ সংস্থা ইয়োনহাপ জানায়, গত শনিবার ১৯ ঘণ্টা ধরে লি সান-কিউনকে জিজ্ঞাবাদ করা হয়েছিল। তাকে তিন দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

লি ‘প্যারাসাইট’এ ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। এই ছবিতে তিনি একটি ধনী পরিবারের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২১ সালে তিনি একই ছবিতে তার ভূমিকার জন্য ‘একটি মোশন ছবিতে কাস্ট’ করার জন্য স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার জিতেছিলেন। ছবিটি দুষ্ট সামাজিক স্যাটায়ার সেরা’সহ চারটি অস্কার জিতেছে।

অভিনেত্রী জিওন হাই-জিনকে বিয়ে করেছিলেন লি সান-কিউন। তাদের দু’টি ছোট ছেলে রয়েছে। দুই দশকেরও বেশি সময় ধরে নিজের ক্যারিয়ার গড়েছিলেন এই অভিনেতা।

সারাবাংলা/এনএস

প্যারাসাইট লি সান-কিউন


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর