Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিকনিক বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ ডিসেম্বর ২০২৩ ১১:০১

কক্সবাজার: জেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকনিক বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চকরিয়ার উত্তর হারবাংস্থ কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- চকরিয়ার হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে রিদোয়ান, সামাজিকপাড়ার মৃত রশিদ আহমদের ছেলে বক্কর, একই এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নাল ও বত্তাতলী এলাকার মোজাফ্ফরের ছেলে মহিউদ্দিন। তারা সবাই পিকআপের শ্রমিক ছিলেন।

উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, ঢাকার গাজীপুর থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী পিকনিক বাস ও চকরিয়া থেকে চট্টগ্রামগামী পিকআপ মধ্যে হারবাং কলাবাগান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন যাত্রীর মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই হাইওয়ে পুলিশ ও হারবাং পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়।

তিনি আরও জানান, পরে চারজন যাত্রীকে উদ্ধার করে প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

আর সংঘর্ষের পরপরই পিকনিক বাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পিকনিক বাস ও পিকআপটি জব্দ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা খোকন কান্তি রুদ্র।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর