Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সাংবাদিকদের ওপর হামলাকারী-হুকুমদাতা কেউ ছাড় পাবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৮

ঢাকা: গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে সাংবাদিকদের ওপর হামলাকারী ও তাদের হুকুমদাতাদের কোনো ছাড়া দেওয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে ২৮ অক্টোবর সন্ত্রাসী হামলায় আহত গণমাধ্যমকর্মীদের সঙ্গে গণভবনে সাক্ষাৎকালে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, যারা সাংবাদিকদের ওপর হামলা করেছে, তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। যে হুকুমদাতা, তাকেও ছাড়া হবে না।

তিনি বলেন, যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে, তারা যদি মনে করে পার পেয়ে যাবে, তাহলে ভুল করছে। ছবি ও ফুটেজ দেখে দেখে প্রত্যেককে খুঁজে খুঁজে বের করে সব কয়টাকে শাস্তি দিতে হবে।

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, অনেক আন্দোলন-সংগ্রাম হয়েছে, কিন্তু এভাবে সাংবাদিকদের একসঙ্গে পেটানো, সাংবাদিকদের টার্গেট করে মারা। যেভাবে আঘাত করল, ঠিক মাথায় আঘাত করা, জীবনটা নিয়ে নেওয়ার মতো একটা অবস্থা সৃষ্টি করা, এর নিন্দা করার ভাষা আমার জানা নেই।

অগ্নিসন্ত্রাসীদের বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকার পাশাপাশি এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

এসময় প্রধানমন্ত্রী আহত সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

সঞ্চালনা করেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। আরও বক্তব্য দেন একাত্তর টেলিভিশনের এডিটর-ইন-চিফ ও এডিটরস গিল্ডের প্রেসিডেন্ট মোজাম্মেল বাবু এবং একাত্তর টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ।

সারাবাংলা/এনআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর