Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোলে নৌকা প্রার্থীর ভোট চেয়ে গণসংযোগ

লোকাল করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২৩ ১৭:৩২

বেনাপোল (যশোর): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করছেন যশোর-১ শার্শা আসনের নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন। এ সময় তিনি বলেন, উন্নয়নের মার্কা নৌকা। তাই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনি প্রচার, গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। এ সময় বেনাপোল পৌরসভার মেয়র নাসির উদ্দিনও সঙ্গে ছিলেন।

সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের উৎসবমুখর পরিবেশে উপজেলার ৪নং বেনাপোল ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করছেন শার্শার নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন।

এসময় শেখ আফিল উদ্দিন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। একই দল থেকে নৌকার বাইরে যারা অন্য মার্কা নিয়ে দলের ভিতরে বিভ্রান্তি সৃষ্টি করছে তাদের থেকে সতর্ক থাকুন।’

সকালে বেনাপোল ৪ নং ইউনিয়নের গয়ড়া, বড়আঁচড়া, খড়িডাঙ্গা, পোড়াবাড়ি নারায়নপুর সহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন শেখ আফিল উদ্দিন। ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি নৌকাকে বিজয়ী করার লক্ষে ভোট প্রার্থনা করেন তিনি।

আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীদের জমজমাট নির্বাচনি প্রচার, গণসংযোগ ও নির্বাচনী পথসভা করে ভোট চাচ্ছেন প্রার্থীরা।

সারাবাংলা/এসকেএনইউ/এনএস

শেখ আফিল উদ্দিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর