Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আত্রাইয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি সমন্বয়ককে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ ডিসেম্বর ২০২৩ ১৫:০২

নওগাঁ: নওগাঁ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমনের নির্বাচনি সমন্বয়ক চৌধুরী গোলাম মোস্তফাকে (৫৮) ছুরিকাঘাত করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে আত্রাই উপজেলা সদরের সাহেবগঞ্জ রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শামীম হোসেন ওরফে সানী (২৮) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

আটক শামীম হোসেন নলডাঙ্গা উপজেলার দুর্গাপুর গ্রামের আজিজার রহমানের ছেলে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও বিজিবি টহল অব্যাহত রয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমন বলেন, ‘চৌধুরী গোলাম মোস্তফা ভোটের শুরু থেকেই আমার পক্ষে প্রচার চালাচ্ছিলেন। তিনি আমার নির্বাচনি সমন্বয়ক হিসেবে কাজ করছেন। সকালে কিছু কর্মী-সমর্থককে নিয়ে আত্রাই উপজেলা সদরের সাহেবগঞ্জ রেলস্টেশন এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন তিনি। এ সময় দুই-তিনটি মোটরসাইকেলে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। তারা ধারালো ছুরি দিয়ে তার পিঠে বেশ কয়েকটি আঘাত করে।’

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, সকাল ১০টার দিকে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা বাদল সাহেবগঞ্জ বাজারে অবস্থান করছিলেন। এ সময় মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে গোলাম মোস্তফার ওপর অতর্কিত হামলা চালায়। গোলাম মোস্তফার পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন শামীম হোসেন সানি নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

সারাবাংলা/এনইউ

আসন টপ নিউজ নওগাঁ ৬


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর