Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীতবস্ত্র পেলেন হাজারো সুবিধাবঞ্চিত মানুষ

সারাবাংলা ডেস্ক
৩১ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ির প্রান্তিক এলাকায় সুবিধাবঞ্চিত মানুষকে শীতবস্ত্র দিয়েছে ২০০২ সালে এসএসসি ও ২০০৪ সালে এইচএসসি ব্যাচের সহপাঠীদের গ্রুপ। প্রায় ৪৭ হাজার সদস্য নিয়ে গঠিত এ গ্রুপের পক্ষ থেকে শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রীও বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) উপজেলার ভুজপুরের নারায়ণহাট, হরিণমারা, কুম্ভরাম, ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এসব এলাকার গরীব ও সুবিধাবঞ্চিত লোকজনকে ৯০০ পিস কম্বলের পাশাপাশি ২০০ শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী এবং এতিম শিশুদের শীতের পোশাক দেওয়া হয়েছে। এ সময় ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক চৌধুরী, ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু জাফর উপস্থিত ছিলেন।

গ্রুপের সদস্য উপ পুলিশ পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া সারাবাংলাকে বলেন, ‘আমরা নিজস্ব তহবিল থেকে বছরজুড়ে নানা ধরনের মানবিক কার্যক্রম পরিচালনা করি। দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে আমরা মানুষের পাশে দাঁড়াই। আমাদের নিজস্ব ব্লাড ব্যাংক আছে, যা আমাদের জন্য শুধু নয়, সারাদেশের মানুষের জন্য উন্মুক্ত। আমরা বন্ধুত্ব দিয়ে সমাজে আলো ছড়িয়ে দিতে চাই।’

শীতবস্ত্র বিতরণের সময় সোহাগ, অর্নব, ফয়সাল, আরিফ রনি, জিকু চৌধুরী, ইয়াছিন, জনি ঘোষ, শীলা, সরোয়ার, সাঈদ, জসিম, রাজু, টিটু, মাহতাব, স্বাধীন, শান্ত, জামাল, ফারুখ, রায়হান, এলিটসহ প্রায় ৭০ জন স্বেচ্ছাসেবী ছিলেন।

সারাবাংলা/আরডি/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর