Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নববর্ষ উদযাপনের সময় রাজধানীতে ৩ কিশোর দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৪ ১০:৫৩

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীর চরের মজিবর ঘাট এলাকার একটি বাসার ছাদে থার্টি ফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করতে গিয়ে দুই ভাইসহ তিন কিশোর দগ্ধ হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলো, সহোদর রাকিব (১৭) ও রায়হান (১৭) এবং তাদের ভাতিজা রহমতউল্লাহ সিয়াম (১৬)। মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালানোর সময় গুরুতর দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রাকিবের খালাতো ভাই মো. সজিব জানান, মজিবর ঘাট ৫ নম্বর গলিতে থাকেন তারা। সেখানে একটি বাড়ির পাঁচতলার ছাদে থার্টিফাস্ট নাইট উদযাপন চলছিলে। সিয়াম মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালাচ্ছিল। তখনই অসাবধানতাবশত তার শরীরে কেরোসিন পড়লে আগুন ধরে যায়। সেই আগুন নেভাতে গিয়ে সেখানে থাকা রাকিব-রায়হান কিছুটা দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

স্বজনরা জানান, সিয়াম একটি মোটরসাইকেলের ওয়ার্কশপে কাজ করে। তার বাবার নাম স্বপন। আর রাকিব এবং রায়হান কারখানায় চাকরি করে। তাদের বাবার নাম দানিশ বেপারী।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, কামরাঙ্গীর চর থেকে তিনজন দগ্ধ কিশোর এসেছে। এদের মধ্যে সিয়ামের শরীরের ৮০ শতাংশ, রায়হানের ৫ শতাংশ, ও রাকিবের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

কামরাঙ্গীরচর কিশোর দগ্ধ নববর্ষ উদযাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর