Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর বিভিন্ন স্থানে বিএনপির লিফলেট বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৪ ১৭:৩০

ঢাকা: ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে রাজধানীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সোমবার (০১ জানুয়ারি) দুপুর পর ধানমন্ডি, রামপুরা ও উত্তরা এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তারা।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দীন অসীমের নেতৃত্বে রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতাল সংলগ্ন দোকান এবং বিপনী কেন্দ্রসহ সিটি কলেজ, সাইন্সল্যাবের সামনে লিফলেট বিতরণ করে দলটির নেতা-কর্মীরা। এ সময় তারা ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে ভোট দিতে না যাওয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

লিফলেট বিতরণে অন্যদের মধ্যে অংশ নেন ১৮ নং ওয়ার্ড বিএনপি সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আমির হোসেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, থানা যুবদলের আহবায়ক মিজান ব্যাপারী, সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী মনির, ওয়ার্ড যুবদল সভাপতি ইফতেখার, ছাত্রদল মহানগর পুর্বের যুগ্ম-আহবায়ক রাসেল, মো. হাসান, নিউমার্কেট থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক, ভারপ্রাপ্ত সভাপতি রুবেল, ১৪ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি আলী আশরাফ, নিউমার্কেট বিএনপি নেতা শাহাবুদ্দিন, কাজী আসু, সেচ্ছাসেবক থানা ভারপ্রাপ্ত সভাপতি জিতু, ১৮ নং ওয়ার্ড সভাপতি সাজেদ, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম কার্দি, যুগ্ম সম্পাদক সাজ্জাদ, কলাবাগান থানা ছাত্রদলের আহবায়ক সৈকত, যুগ্ম আহবায়ক রিমি, কলাবাগান থানা ছাত্রদলের সাবেক সেক্রেটারি সাইফুল, সেচ্ছাসেবক দলের সজীব, হাজারীবাগ যুবদল থানা সেক্রেটারি মুরাদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব আব্দুল জলিল, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বাদশা, ধানমন্ডি থানার সালাউদ্দিন সুমন, দূর্জয়, ধানমন্ডি ছাত্রদলের যুগম আহবায়ক ইমন, চঞ্চল, নিউমার্কেট থানা মহিলা দল আহবায়ক নিলু আক্তার সাবেক ছাত্রনেতা মিখাইল মিঠু প্রমুখ।

দুপুরে রামপুরা কাঁচাবাজার এবং উত্তরা কাঁচাবাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। গণসংযোগকালে নির্বাচন বর্জন করার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান তারা।

গণসংযোগে অংশ নেন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, এমজি মাসুম রাসেল, নাছির আহমেদ মোল্লা, যুগ্ম সম্পাদক কাজী মোখতার হোসেন, মোঃ জসিম উদ্দীন, সারোয়ার ভূঁইয়া রুবেল, সহ-সাধারণ সম্পাদক মাহবুব ফরাজী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-আব্দুল্লাহ আল যোবায়ের বাবু, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন শাহাদাত প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনইউ

বিএনপি বিতরণ রাজধানী লিফলেট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর