Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারেক তুমি নির্বাচন বন্ধ করতে পারবা না: নানক

সিনিয়র করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৪ ১৯:৫১

ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, খালেদা জিয়ার কুলাঙ্গার পুত্র তারেক রহমান লন্ডনে সুরম্য প্রাসাদে বসে থেকে বাংলাদেশের মানুষকে হত্যার জন্য গুপ্ত ঘাতকদের লেলিয়ে দিয়েছে। তারেক রহমান তুমি জেনে রাখ, বাংলাদেশের নির্বাচন তুমি বন্ধ করতে পারবা না।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এই নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বিজ্ঞাপন

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচন গণতন্ত্র, স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। এই নির্বাচন অসাম্প্রদায়িক রাজনীতিকে রক্ষার নির্বাচন। এই নির্বাচন বাঙালি জাতির এগিয়ে যাওয়ার নির্বাচন। এই নির্বাবচন বিশ্ব মোড়লদের দেখিয়ে দেওয়ার নির্বাচন। বাংলার জনগণই তাদের ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারে। তোমাদের কোন মুরব্বিপনা প্রয়োজন হয় না বাংলাদেশে।

ঢাকাবাসীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে নানক বলেন, আপনারা আমাদের ওপর আস্থা রাখুন, বিশ্বাস রাখুন। আমরা শেখ হাসিনার কর্মী হিসাবে আপনাদের পবিত্র আমানত ভোটকে খেয়ানত হতে দেব না।

নির্বাচন বানচাল করার লক্ষ্যে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের চিত্রও তুলে ধরেন ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী। তিনি বলেন, খালেদা জিয়ার পুত্র কুলাঙ্গার তারেক রহমান লন্ডনে সুরম্য প্রাসাদে থেকে এই বাংলাদেশের মানুষকে হত্যার জন্য গুপ্ত ঘাতকদের লেলিয়ে দিয়েছে। ওরা মানুষ হত্যা করছে। তারেক রহমানের নির্দেশে ট্রেন জ্বালিয়ে দিচ্ছে। ওই তারেক রহমানের নির্দেশে আমার দেশের সাধারণ মানুষের গাড়ি-যানবাহন জ্বালিয়ে দিতে চায়। তারেক রহমান তুমি জেনে রাখো, বাংলাদেশের নির্বাচন তুমি বন্ধ করতে পারবা না।

বিজ্ঞাপন

৭ জানুয়ারির নির্বাচনে ঢাকাবাসীকে ভোট কেন্দ্রে এসে ভোট দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করারও আহ্বান জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নানক।

গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্কমকর্তা সাবিরুল ইসলামের সই করা এক চিঠিতে এ জনসভার অনুমতি দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা-১০ আসনের নৌকার প্রার্থী ফেরদৌস আহমেদসহ অনেকে।

সারাবাংলা/এনআর/এনইউ

টপ নিউজ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নানক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর