Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২৪ ২১:২৫

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়ায় সোমবার (১ জানুয়ারি) পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিন জন নিহত হয়েছেন। এদিন বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী বন্ধুর মৃত্যু হয়। মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া একই দিন ভোরে ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় দাঁড়ানো ট্রাককে ধাক্কা দেওয়ায় এক কাভার্ডভ্যান চালক মারা গেছেন।

বিজ্ঞাপন

গজারিয়া দুর্ঘটনায় নিহতরা হলেন- মোটরসাইকেল চালক ঢাকার কেরানীগঞ্জ এলাকার চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেনের ছেলে সবুর হোসেন (৪৩)। অপর নিহত ইমতিয়াজ (৪৮) ঢাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন দুই বন্ধু। পথে বিকেল ৪টার দিকে তারা মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে এলে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা ছিটকে সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সবুর মারা যায়। আর হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় ইমতিয়াজের।

এর আগে, একইদিন ভোরে ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় দাঁড়ানো ট্রাককে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে সেটির চালক মুকুল মিয়া (৩০) নিহত হয়। নিহত মুকুল গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা নবাবগঞ্জ গ্রামের আব্দুল কাদের মিয়ার ছেলে‌।

গজারিয়া ভবেরচর হাইওয়ে থানার ইনচার্জ মো. হুমায়ুন কবির পিপিএম জানান, সোমবার ভোর ৪টায় গোমতী সেতুর উপরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এ সময় কাভার্ড ভ্যানের চালক ঘটনাস্থলেই মারা যান। অপর দুর্ঘটনায় মেঘনা গোমতী নদীর উপরের দাউদকান্দি সেতুর গজারিয়া অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। তারা ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। নিহতদের লাশ আমাদের হেফাজতে রয়েছে। পরিবারের কাছে মেসেজ পাঠানো হয়েছে। অজ্ঞাত গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

সারাবাংলা/পিটিএম

নিহত সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর