Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘৭ জানুয়ারির নির্বাচন হবে গণতন্ত্রের কফিনে শেষ পেরেক’

স্পেশাল করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২৪ ১৫:১৪

ঢাকা: জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতাসীন হয়ে ১৫ বছর যাবৎ গণতন্ত্রকে বন্দি করে রেখেছে। ৭ জানুয়ারির একতরফা নির্বাচন হবে গণতন্ত্রের কফিনে শেষ পেরেক।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে বিজয়নগর আল-রাজি কমপ্লেক্সের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে প্রেসক্লাব থেকে শুরু করে পল্টন মোড় হয়ে বিজয়নগর ঘুরে পুরানা পল্টন পর্যন্ত লিফলেট বিতরণ করেন সমমনা জোটের নেতারা।

ফরহাদ বলেন, ‘সরকার বা বিরোধী দলে, যে অবস্থানেই আওয়ামী লীগ থাকে তারা সন্ত্রাসী পথ অবলম্বন করে। বিরোধী দলে থেকে আগুন সন্ত্রাস করে, আর ক্ষমতায় থেকেও মানুষ হত্যা করে বিরোধী দলের নেতাদের ওপর দায় চাপায়। তাদের কুকীর্তি আজ দেশ-বিদেশে উন্মোচিত হয়েছে। তাই দেশের জনগণ ও বহির্বিশ্বের সমর্থন এই দলটির প্রতি নেই।’

লিফলেট বিতরণে অংশ নেন এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, যুগ্মমহাসচিব নুর নবী, এনডিপি চেয়ারম্যান কারী আবু তাহের, মহাসচিব আব্দুলা আল হারুন সোহেল, বিকল্পধারার মহাসচিব শাহ আহমেদ বাদল, মাহবুব মুরশেদ হেলাল, এনপিপি প্রেসিডিয়া মেম্বার মনির শরিফ, নবী চৌধুরী, নজরুল ইসলাম, কাজী খায়রুজ্জামান ও অ্যাডভোকেট শেখ ফরিদ প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনএস

জাতীয়তাবাদী সমমনা জোট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর