Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে নৌকার ২টি নির্বাচনি ক্যাম্পে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২৪ ১৭:৩২

জয়পুরহাট: জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দুটি নির্বাচনি ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের খাঁপাড়া মোড় ও শৃগালদীঘি গ্রামের নির্বাচনি ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কে বা কারা আমার নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে, সেটি সবাই আন্দাজ করতে পারেন। আমরা খতিয়ে দেখছি। প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে মামলা করা হবে।

রায়কালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন বলেন, ইউনিয়নের খাঁপাড়া মোড় ও শৃগালদীঘি গ্রামে নৌকার দুটি নির্বাচনি ক্যাম্প ছিল। সোমবার রাত পৌনে ১০টার দিকে ওই ক্যাম্প দুটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশকে ঘটনাটি জানানো হলে রাতেই ঘটনাস্থল পরির্দশন করে পুলিশ।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, রায়কালী ইউনিয়ে আধা কিলোমিটার দূরত্বে নৌকা প্রতীকের দুটি নির্বাচনি ক্যাম্প পুড়েছে। পুলিশ একটি ক্যাম্প থেকে ম্যানিব্যাগ জব্দ করেছে। তবে এ ঘটনায় এখনও কেউ থানায় মামলা দায়ের করেননি।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর