Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিগ ব্যাশ থেকে ফেরত পাঠানো হলো মুজিবকে

স্পোর্টস ডেস্ক
৩ জানুয়ারি ২০২৪ ১১:৫১

ছাড়পত্র ইস্যুতে বিগ ব্যাশ থেকে ফেরত আসছেন মুজিব

গত কয়েক মৌসুমের মতো এবারও বিগ ব্যাশে আলো ছড়াচ্ছিলেন তিনি। তবে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের একটি সিদ্ধান্ত উলটপালট করে দিল সবকিছু। ছাড়পত্র বাতিল করায় টুর্নামেন্টের মাঝপথেই আফগান স্পিনার মুজিবুর রহমানকে দল থেকে অব্যাহতি দিয়েছে মেলবোর্ন রেনেগেডস।

২৫ ডিসেম্বর আফগান বোর্ড ঘোষণা দেয়, জাতীয় দলের চেয়ে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার প্রতি অতি আগ্রহের কারণে জাতীয় দলের চুক্তি থেকে বাদ পড়ছেন মুজিব, নাভিন ও ফারুকি। একই সাথে এই তিন ক্রিকেটারকে আগামী দুই বছর ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার ছাড়পত্র না দেওয়ার সিদ্ধান্তও নিয়েছে বোর্ড।

আফগান বোর্ডের এমন সিদ্ধান্তের পরেও বিগ ব্যাশে মেলবোর্নের হয়ে দুটি ম্যাচ খেলেছিলেন মুজিব। শেষ পর্যন্ত দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তাকে। মেলবোর্ন কর্তৃপক্ষ জানিয়েছে, মুজিব দেশে ফিরে গেছেন, ‘১৩তম বিগ ব্যাশে মুজিবকে আর দেখা যাবে না। তার বোর্ড ছাড়পত্র না দেওয়ায় সময়ের আগেই টুর্নামেন্ট শেষ করতে হলও তাকে। সে দেশে ফিরে গেছে।’

বিগ ব্যাশ তো শেষ হয়েই গেলো, এবার ঝুঁকিতে আছে মুজিবের আইপিএলে খেলা। এবারের আইপিএলে ২ কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। শেষ পর্যন্ত বোর্ডের সাথে সমঝোতা না হলে আইপিএলেও খেলা হবে না তার।

সারাবাংলা/এফএম

আফগানিস্তান ক্রিকেট বিগ ব্যাশ মুজিব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর