Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপিকে চিরতরে লালকার্ড দেখানো হবে: ওবায়দুল কাদের

ঢাবি করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৪ ১৫:৩৬

ঢাকা: বিএনপিকে চিরতরে লালকার্ড দেখানোর ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আটলান্টিকের ওপাড়ে বিএনপি যতই তাকিয়ে থাকুক, শেখ হাসিনা ভিসানীতি কিংবা নিষেধাজ্ঞাকে ভয় করেন না।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবন-সংলগ্ন অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত এই সমাবেশে ওবায়দুল কাদের সাফ জানিয়ে দিয়েছেন—আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা স্রষ্টা ব্যাতীত কাউকে পরোয়া করে না।

তিনি বলেন, ‘কোনো বিদেশি শক্তির হুমকি-ধামকি শেখ হাসিনা পরোয়া করে না।বাংলাদেশের জনগণকে শেখ হাসিনা ভালোবাসেন।’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বোমা মারার নির্দেশ দিয়েছেন দাবি করে কাদের বলেন, ‘বাংলাদেশে ভালো লোক নির্বাচিত হলে দেশ ভালো চলবে। অন্যথায় দুঃশাসন অনিবার্য। তারেক রহমান নির্দেশ দিয়েছে বোমা মেরে আতঙ্ক সৃষ্টি করবে। এই বিএনপিকে চিরতরে লালকার্ড দেখাতে হবে।’

প্রসঙ্গত, ‘স্মার্ট বাংলাদেশ, উন্নয়ন দৃশ্যমান, বাড়বে এবার কর্মসংস্থান’ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ৬টায় কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু করে ছাত্রলীগ। সকাল ৭টা ৩০ মিনিটে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ধানমন্ডি ৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করার পাশাপাশি সকাল ৭টা ৪৫ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রতিনিধিরা। সকাল ৮টায় ঢাবির কার্জন হলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং সকাল ১০টায় অপরাজেয় বাংলার বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে সংগঠনটি।

সারাবাংলা/আরআইআর/ইআ

ওবায়দুল কাদের বাংলাদেশ ছাত্রলীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর