Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের নির্বাচনি প্রচারে মাগুরায় মাশরাফি

সারাবাংলা ডেস্ক
৪ জানুয়ারি ২০২৪ ২২:৪৫

ঢাকা: ভোটের মাঠে নৌকা প্রতীক নিয়ে নামা সাকিব আল হাসানের নির্বাচনি প্রচারে অংশ নিতে মাগুরায় যান মাশরাফি বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার পর মাগুরায় পা রাখেন সাবেক টাইগার এই অধিনায়ক।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে লড়ছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। অন্যদিকে, নড়াইল ২ আসন থেকে লড়ছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

ক্রিকেট মাঠে দাপুটে বিচরণের পর রাজনীতিতে নামা সাকিব নতুন যাত্রায় পাশে পাচ্ছেন ক্রিকেটাঙ্গনের সতীর্থ ও কোচসহ সবাইকেই। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে সাকিবের প্রচারে অংশ নিতে দেখা যায়।

এর আগে, অবশ্য কয়েকবার মাগুরায় আসার কথা বলেছিলেন মাশরাফি। সাকিবও জানিয়েছিলেন তার এলাকাকে আসবেন বড় ভাই মাশরাফি। অবশেষে আজ আসেন সাকিবের সঙ্গে দেখা করতে। এদিকে, নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেই গতকাল (বুধবার) সাকিবের টানে মাগুরায় গেছেন সৌম্য সরকার।

গতকাল সকালে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করতে দেখা যায় জাতীয় দলের এই ওপেনারকে। এ সময় সঙ্গে ছিলেন সাব্বির রহমান। উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড থেকে দেশে ফেরা রনি তালুকদারও। ছিলেন মুক্তার আলি, নাজমুল অপুর মতো ক্রিকেটাররাও।

সারাবাংলা/একে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মাগুরা মাশরাফি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর