Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুসন্ধান কমিটির কাছে ব্যাখ্যা দিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৪ ২৩:০৮

বগুড়া: বগুড়া-১ সারিয়াকান্দি-সোনাতলা আসনে স্বতন্ত্র প্রার্থী স্ত্রী শাহাজাদী আলম লিপির পক্ষে নির্বাচনি প্রচারের অভিযোগ ওঠার পর বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) হামিদুল আলম মিলন বৃহস্পতিবার বগুড়া-১ এর নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজের কাছে লিখিত ব্যাখ্যা দিয়েছেন। সরকারি কর্মকর্তা হয়ে স্ত্রীর পক্ষে প্রচার নিয়ে তার বিরুদ্ধে প্রভাব বিস্তারসহ ক্ষমতার অপব্যাবহারের অভিযোগ রয়েছে।

বগুড়া-১ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটি বুধবার তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। গণমাধ্যমের খবর সূত্রে পুলিশ কর্মকর্তাকে তলব করে ব্যাখা চাওয়া হয়।

অতিরিক্ত ডিআইজি হামিদুল আলম মিলন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় কমিটির চেয়ারম্যান বগুড়ার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোসাঃ শাহনাজ পারভীনের সামনে উপস্থিত হয়ে জবাব দাখিল করেন। বিচারকের সামনে অতিরিক্ত ডিআইজি দুজন আইনজীবী নিয়ে উপস্থিত হন। এসময় সেখানে অন্য কারো প্রবেশের অনুমতি ছিলো না। লিখিত জবাব দিয়ে বের হয়ে আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জানান, তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটি উদ্দেশ্যেপ্রণোদিত ও মিথ্যা।

কে অভিযাগ করেছেন সে বিষয়ে কিছু বলতে অপারগতা প্রকাশ করে জানান, সাংবাদিকরা অতিরঞ্জিত খবর প্রকাশ করেছে। খবর প্রকাশের সময় সাংবাদিকদের সত্যতা যাচাই করা উচিত।

তিনি দাবি করেন, তফশিল ঘোষণার পর স্ত্রীর নির্বাচনি এলাকায় যাননি। স্ত্রীর পক্ষে কোনো প্রচার চালাননি। তিনি বগুড়া শহরে রয়েছেন।

নির্বাচনি এলাকায় সরকারি গাড়ি ব্যবহারও করেননি বলেও তিনি দাবি করেন।

সারাবাংলা/একে

অনুসন্ধান কমিটি নির্বাচন কমিশন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর