Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইতালিয়ান আলোকচিত্রীর মোবাইল-টাকা ছিনতাই, গ্রেফতার ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৪ ২৩:৫১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ইতালিয়ান আলোকচিত্রীর মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা পর্যন্ত নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতারের পাশাপাশি ছিনতাই করা মোবাইল এবং ছিনতাইয়ে ব্যবহৃত অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেফতার তিন জন হলেন- মো. রুবেল (২৬), মো. নুরুদ্দীন (৪৫) ও মো. মোমিন (৫০)।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী সারাবাংলাকে জানান, গ্রেফতার রুবেল ও নুরুদ্দীন ছিনতাইয়ের সঙ্গে সরাসরি জড়িত। মোমিন তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল সেটটি কেনেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে নগরীর কোতোয়ালি থানার এস এস খালেদ সড়কে কর্ণফুলী টাওয়ারের সামনে ছিনতাইয়ের শিকার হন পঞ্চাশোর্ধ্ব নারী ক্রিস্টিনা জেমা। তিনি অভিযোগ করেন, চলন্ত অটোরিকশা থেকে ছিনতাইকারীরা টান দিয়ে তার ব্যাগ নিয়ে যায়, যাতে তার মোবাইল-ক্যামেরা ও নগদ ৩০ হাজার টাকা ছিল।

অতনু চক্রবর্তী সারাবাংলাকে বলেন, ‘খবর পেয়েই আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে কর্ণফুলী টাওয়ারসহ আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। ফুটেজ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত অটোরিকশাটি শনাক্ত করা হয়। আজ (বৃহস্পতিবার) সকালে নগরীর চকবাজার এলাকার একটি গ্যারেজ থেকে সিএনজি অটোরিকশাসহ রুবেলকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে সিনেমা প্যালেস এলাকা থেকে নুরুদ্দীন এবং স্টেশন রোড এলাকা থেকে মোমিনকে গ্রেফতার করে মোবাইল সেটটি উদ্ধার করা হয়েছে।’

অতনু আরও জানান, চট্টগ্রাম জেলার নিবন্ধিত অটোরিকশার মূলচালক রুবেল। কিন্তু ঘটনার সময় সেটি চালাচ্ছিলেন নুরুদ্দিন। রুবেল যাত্রীর আসনে বসে লোহার গ্রিল খুলে ক্রিস্টিনার ব্যাগ টান দিয়েছিলেন।

সম্প্রতি চট্টগ্রামের অলিয়ঁস ফ্রঁসেজে অনুষ্ঠিত আন্তর্জাতিক এক আলোকচিত্র প্রদর্শনীতে যোগ দিতে বাংলাদেশে এসেছিলেন ক্রিস্টিনা। এতে তার তোলা ছবিও প্রদর্শিত হয়। ঘটনার সময় ক্রিস্টিনা জেমা দুই বাংলাদেশি তরুণ-তরুণীসহ দামপাড়ায় শিল্পকলা একাডেমি থেকে বেরিয়ে হেঁটে কাজির দেউড়ি হয়ে জামালখানের দিকে যাচ্ছিলেন।

ক্রিস্টিনার বৃহস্পতিবার ভারতের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা ছিল। এজন্য পথে এটিএম বুথ থেকে তিনি ৩০ হাজার টাকা সংগ্রহ করেছিলেন বলে জানান।

সারাবাংলা/আরডি/পিটিএম

গ্রেফতার ছিনতাই মোবাইল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর