Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিফটি করেই বিদায় বললেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
৬ জানুয়ারি ২০২৪ ০৭:৫২

সিডনি টেস্টে হাফ সেঞ্চুরি করেই বিদায় বললেন ওয়ার্নার

বিদায়ের ঘোষণা দিয়েছিলেন আগের বছরই। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ চলার সময় ডেভিড ওয়ার্নার আরও জানিয়েছিলেন, টেস্টের পাশাপাশি ওয়ানডে থেকেও অবসর নিচ্ছেন তিনি। সিডনিতে সিরিজের শেষ টেস্টের দ্বিতীয় ইনিংসে তাই শেষবারের মতো ব্যাট হাতে নেমেছিলেন ওয়ার্নার। শেষ ইনিংসটাও রাঙ্গিয়ে গেলেন এই ওপেনার। নিজের টেস্ট ক্যারিয়ারের শেষ ইনিংস খেলতে নেমে দারুণ এক হাফ সেঞ্চুরিতে অস্ট্রেলিয়াকে জয়ের পথে এগিয়ে নিয়েছেন ওয়ার্নার।

আরও পড়ুন- চুরি হওয়া ব্যাগি গ্রিন ফেরত পেলেন ওয়ার্নার

সিরিজের তৃতীয় টেস্টে জয়ের জন্য অস্ট্রেলিয়াকে ১৩০ রানের টার্গেট দিয়েছিল পাকিস্তান। উসমান খাজাকে সঙ্গে নিয়ে ব্যাটিংয়ে নামেন আবেগআপ্লূত ওয়ার্নার। সিডনির দর্শক দাঁড়িয়ে অভিবাদন জানান তাকে। রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই শুন্য রানে ফেরেন খাজা। খাজা ফিরলেও শেষবারের মতো ব্যাট করতে নামা ওয়ার্নার দলের হাল ধরেছেন, যেমনটা ধরেছেন গত ১৫ বছর ধরে। স্বভাবসুলভ আক্রমণাত্মক ব্যাটিং করে প্রাথমিক ধাক্কা সামলে দলকে জয়ের দিকে নিয়ে যাচ্ছেন তিনি।

   আরও পড়ুন- টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ কারা

চতুর্থ দিনের লাঞ্চ পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৯১ রান করেছে অস্ট্রেলিয়া। ওয়ার্নার খেলেছেন ৬১ বল। ৭ চারে করেছেন ৫২ রান। নিজের শেষ ইনিংসে হাফ সেঞ্চুরি তুলে নিয়ে সিডনির দর্শককে আনন্দে ভাসিয়েছেন ওয়ার্নার। জয়ের জন্য অস্ট্রেলিয়ার প্রয়োজন আর ৩৯ রান। এই জয়ে ৩-০ ব্যবধানে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করবে অস্ট্রেলিয়া।

সারাবাংলা/এফএম

অস্ট্রেলিয়া ওয়ার্নার ক্রিকেট পাকিস্তান বিদায়


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর