Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরা-১ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে ইসির মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ জানুয়ারি ২০২৪ ১৯:৫৩

সাতক্ষীরা: নির্বাচনি আচরণবিধি ভঙ্গের অভিযোগে সাতক্ষীরা-১ আসনের নৌকার প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশে উপজেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ শুক্রবার রাতে কলারোয়া থানায় মামলাটি দায়ের করেছেন।

শনিবার (৬ জানুয়ারি) সাতক্ষীরা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী জানান, মামলাটি নথিভুক্ত করে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্তে প্রাপ্ত ফলাফলের উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবেন।

এর আগে, গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) কমিশনের উপ-সচিব (আইন) মো. আব্দুস সালাম স্বাক্ষরিত এক চিঠিতে আচরণ বিধি ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্তের তথ্য জানানো হয়। চিঠিতে সংশ্লিষ্ট থানায় এজাহার দায়ের করার জন্য কলোরোয়া উপজেলা নির্বাচন কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয় এবং তিনি শুক্রবার রাতেই মামলাটি দায়ের করেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন বলেন, ‘অফিসে একটি ঘরোয়া পরিবেশে ভোটার ও দলীয় কর্মীদের বোঝানো হচ্ছিল, দল বেঁধে ৮/১০ জন এক সাথে ভোট দিতে যাওয়ার দরকার নেই। এই বিষয়টি রঙ চড়িয়ে কিছু ষড়যন্ত্রকারী তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে তিনি তার লিখিত জবাবও দিয়েছেন।’

সারাবাংলা/এমও

ইসির মামলা নির্বাচন কমিশন নৌকার প্রার্থী সাতক্ষীরা ১


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর