Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা-১৪: নৌকার নিখিলকে বয়কটের ঘোষণা একাংশ নেতাকর্মীর

সিনিয়র করেসপন্ডেন্ট
৬ জানুয়ারি ২০২৪ ২০:২৯

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। শেষ বেলায় এসে ঢাকা-১৪ আসনের নৌকার প্রার্থী ও যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে বয়কটের ঘোষণা দিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কয়েকজন নেতা।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে মিরপুর শাহ আলী মাজারের সামনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই বয়কটের ঘোষণা দেন তারা।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহার আনাম, মিরপুর থানা আওয়ামী লীগ সভাপতি এসএম হানিফ,সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী,মিরপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে আজাদ, সহ-সভাপতি আনোয়ার হোসেন লিটু, মহানগর আওয়ামী লীগের সদস্য হিমাংশু দত্তসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, গতকাল রাতে মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি মাজহার আনামের গাড়ি ভাঙচুর, হামলা করে। একইসঙ্গে আওয়ামী লীগ নেতা সিদ্দিককে হত্যাচেষ্টা করে নিখিলের অনুসারী। সে ঘটনার প্রতিবাদে আজ নিখিলকে বয়কটের ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করে মহানগর উত্তর আওয়ামী লীগ নেতা মাজহার আনামসহ অন্যান্যরা।

এদিকে নিখিলকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ বয়কট করেছে সংবাদ ছড়িয়ে পড়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি এক প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

এতে বলা হয়েছে, আমরা সাম্প্রতিক সময়ে লক্ষ্য করছি যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ আসনে নৌকার প্রার্থীর বিপক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের অন্তর্গত থানা ও ওয়ার্ডসমূহের অবস্থান নিয়েছে বলে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালানো হচ্ছে। আমরা এই ধরনের মিথ্যা গুজব ও অপপ্রচারের প্রতিবাদ করছি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংশ্লিষ্ট সকল নেতাকর্মীদেরকে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানানো হয়েছে।

সারাবাংলা/এনআর/এনইউ

ঢাকা ১৪ আসন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিখিল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর