Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন বাতিলের দাবিতে রিজভীর লিফলেট বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ জানুয়ারি ২০২৪ ১১:৪০

ঢাকা: নির্বাচন বাতিল এবং তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠার দাবিতে রাজধানীর কমলাপুর এলাকায় লিফলেট বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে কয়েকজন অনুসারী নিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনের সামনে ও আশপাশে লিফলেট বিতরণ করেন তিনি।

এসময় রিজভী বলেন, ‘একটি দলের নির্বাচন হয়েছে। কারা এমপি হবেন, তা আগেই ঠিক করা ছিল। তবুও এই নির্বাচনে তারা নিজেরা মারামারি ও সহিংসতা ঘটিয়েছে। একজন আরেকজনকে হত্যা করেছে। এভাবে মানুষের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলছে সরকার।’

৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি ও প্রহসনের নির্বাচন আখ্যা দিয়ে অবিলম্বে তা বাতিলের দাবি জানিয়েছে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলো। এ দাবিতে মঙ্গলবার ও বুধবার দুই দিন গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেছে তারা। ঘোষিত কর্মসূচির প্রথম দিন আজ।

লিফলেট বিতরণকালে রিজভীর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আব্দুর রহিম, যুবদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নীলুসহ অনেকে।

সারাবাংলা/এজেড/এমও

টপ নিউজ নির্বাচন বাতিল রিজভী লিফলেট বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর