Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রী নির্দেশ দিলে স্বতন্ত্ররা মিলে জোট করব: রেজাউল হক চৌধুরী

স্টাফ করেসপেন্ডেন্ট
১০ জানুয়ারি ২০২৪ ১৬:১৫

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্দেশ দিলে সংসদে স্বতন্ত্ররা মিলে জোট গঠন করবে বলে জানিয়েছেন কুষ্টিয়া ১ আসনে নির্বাচিত সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী। তিনি বলেন, নেত্রীর নির্দেশেই আমরা রাজনীতি করি। আমরা তার নির্দেশই অনুসরণ করব।

কুষ্টিয়া ১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও একাদশ জাতীয় সংসদ সদস্য আ কা ম সরোয়ার জাহান বাদশাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন রেজাউল হক চৌধুরী। এর আগে তিনি ২০১৪ সালেও স্বতন্ত্র হিসেবে জয় পেয়ে সংসদে কুষ্টিয়া ১ আসনের প্রতিনিধিত্ব করেছিলেন।

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহণের পর দেওয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, মানুষ আমাকে ভালোবাসে এবং তারাই বিপুল ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছে। জনগণ যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছে, ইনশাল্লাহ তা পূরণের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। বিপদে-আপদে তাদের পাশে থাকব। আমার পূর্ণ সহযোগিতা তাদের জন্য সবসময় থাকবে।

নির্বাচনে আওয়ামী লীগের নেতা-কর্মীরা পাশে ছিল কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের শতভাগ না হলেও ৯০ শতাংশ আমার পাশেই ছিল।

স্বতন্ত্রদের নিয়ে বিরোধী দল গঠন প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে এখনই আমরা কিছু বলতে পারব না। নেত্রী (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) যা সিদ্ধান্ত দেবেন, সেই অনুযায়ী আমরা কাজ করব। নেত্রী যদি নির্দেশ দেন, তাহলে অবশ্যই আমরা স্বতন্ত্র প্রার্থীরা মিলে জোট করব। নেত্রীর নির্দেশেই আমরা রাজনীতি করি। আমরা তার নির্দেশই অনুসরণ করব।

আরও পড়ুন

সারাবাংলা/আরএফ/আইই

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রেজাউল হক চৌধুরী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর