Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহ-৩ আসনের বাতিল হওয়া কেন্দ্রে কাল ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২৪ ২১:২১

ময়মনসিংহ: দখল, ভাঙচুর, ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ায় গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সহনাটি ইউনিয়নের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোট বাতিল করে নির্বাচন কমিশন। বাতিল হওয়া এই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ হবে আগামীকাল শনিবার (১৩ জানুয়ারি)।

এই কেন্দ্রে ভালুকাপুর, বহেরাতলা ও কামারজানি এলাকার মোট ভোটার ৩ হাজার ৩২ জন। যার মধ্যে পুরুষ ১ হাজার ৫৩০ ও নারী ১ হাজার ৫০২ জন রয়েছেন।

এরইমধ্যে ভোটগ্রহনের সব ব্যবস্থা নিয়েছে কমিশন।

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রে নির্বাচন হলে নৌকা প্রতীকে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নিলুফার আঞ্জুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকে সাধারণ সম্পাদক সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। ৯৮৫ ভোটে নৌকা প্রতীকের নিলুফার আঞ্জুম পপি এগিয়ে রয়েছেন।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা নরোত্তম চন্দ্র রায় গৌরীপুর থানায় মামলা করেছেন। তবে পুলিশ এ ঘটনায় একজনকেও ধরতে পারেনি।

এ ঘটনায় ট্রাক প্রতীকের সোমনাথ সাহা ন্যায়বিচার দাবি করে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গৌরীপুরে মানববন্ধন করেছেন।

সারাবাংলা/এমও

কাল ভোট ময়মনসিংহ-৩


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর