Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২৪ ১৪:৫৯

নোয়াখালী: মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া রাজ্যে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম জাহাঙ্গীর (৫৫) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। একটি টয়োটা গাড়ি মোটরসাইকেল ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

শুক্রবার (১২ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ১০টায় রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রামলিনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছালামত উল্যাহ মেম্বার বাড়ির জুলফিকার আলীর ছেলে।

পেনসিলভেনিয়া রাজ্য পুলিশের বরাত দিয়ে নিহতের প্রতিবেশী মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানিয়েছে, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে একটি টয়োটা গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলের চালক জাহাঙ্গীর গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

নিহতের চাচাতো ভাই ও স্থানীয় মাদরাসার শিক্ষক আব্দুল করিম পাশা জানায়, মাত্র দেড় বছর আগে জাহাঙ্গীর আমেরিকায় পাড়ি জমান। সেখানে আস্যালাইম কেসের মাধ্যমে ওয়ার্ক পারমিট পাওয়ার পর তিনি উবার ইটসে কাজ করছিলেন। বর্তমানে তিনি আপারডাবীতে বসবাস করতেন। দেশে তার দুই মেয়ে, এক ছেলে এবং স্ত্রী রয়েছেন। দেশে থাকতে কোম্পানীগঞ্জের নুরজাহান আসমত চৌধুরানী বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

এ বিষয়ে কোম্পনীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, ‘আমি শুনেছি। তবে বিস্তারিত কিছু জানা নেই।’

সারাবাংলা/এনএস

টপ নিউজ নোয়াখালী যুক্তরাষ্ট্রে প্রবাসী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর