Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘন কুয়াশার চাদরে মোড়ানো ঢাকা, দেখা মিলছে না সূর্যের

সারাবাংলা ডেস্ক
১৪ জানুয়ারি ২০২৪ ১৪:০৫

ঢাকা: রাজধানী ঢাকাসহ সারাদেশ সকাল থেকে ঘন কুয়াশার চাদরে মোড়ানো। রোববার (১৪ জানুয়ারি) সকাল গড়িয়ে দুপুরেও দেখা মিলছে না সূর্যের। তবে ঘন কুয়াশা কিছুটা কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

রোববার (১৪ জানুয়ারি) সকালে দিনাজপুরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে আবহাওয়া অধিদফতর। তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৮ এবং রাজশাহী ও চুয়াডাঙ্গায় ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

বিজ্ঞাপন

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, দিনাজপুর, পঞ্চগড় ও চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু কিছু জায়গায় থেকে প্রশমিত হতে পারে।

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টা অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং এটি কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

এছাড়া, কুয়াশার কারণে বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌ-পরিবহন এবং সড়ক যোগাযোগে সাময়িকভাবে বিঘ্ন ঘটতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

আরও পড়ুন:

সারাবাংলা/ইআ

আবহাওয়া অধিদফতর ঘন কুয়াশা টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর