Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চোখের সমস্যায় বিপিএলে অনিশ্চিত সাকিব

স্পোর্টস ডেস্ক
১৫ জানুয়ারি ২০২৪ ১০:৩৯

চশমা পরে অনুশীলন করেছেন সাকিব

আর মাত্র ৪ দিন পরেই শুরু হচ্ছে বিপিএলের এবারের আসর। ইনজুরি ও নির্বাচনের কারণে বেশ কয়েক সপ্তাহ ধরে ক্রিকেট থেকে দূরে আছেন সাকিব আল হাসান। বিপিএল দিয়েই সাকিব ফিরবেন ক্রিকেটে, এমনটাই ধারণা করা হচ্ছে। তবে শেষ মুহূর্তে সাকিবের ফেরায় বাধা হয়ে দাঁড়াতে পারে চোখের সমস্যা। চোখের অস্বস্তির জন্য পুরো বিপিএলে তাকে নাও পেতে পারে রংপুর রাইডার্স।

আরও পড়ুন- চোখের অস্বস্তিতেই বিশ্বকাপে সাকিবের ব্যাটিং ব্যর্থতা? 

কয়েক সপ্তাহ আগে এক সাক্ষাৎকারে সাকিব নিজেই জানিয়েছিলেন, চোখের সমস্যাটা বেশ ভোগাচ্ছে তাকে। এমননি পুরো ওয়ানডে বিশ্বকাপজুড়েই চোখের অস্বস্তি নিয়ে খেলতে হয়ে তাকে। এই কারণে ব্যাটিং করার ধরনেও পরিবর্তন আনতে হয়েছিল তাকে। অতিরিক্ত চাপের জন্যই চোখের রেটিনায় সমস্যা হয়েছে বলে জানিয়েছেন সাকিবের ডাক্তার। এতে তার পারফরম্যান্সে প্রভাব পড়েছে বলেও মানছেন সাকিব। ২০১৯ বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত সাকিব এবার ব্যাটে বলে একেবারেই বর্ণহীন ছিলেন পূরণ টুর্নামেন্টজুড়েই। বিশ্বকাপের পর চোখের চিকিৎসা করিয়েছিলেন সাকিব।

ধারণা করা হচ্ছিল, সাকিবের চোখের সমস্যার সমাধান হয়ে গেছে। তবে নতুনভাবে ফিরে এসেছে এই ইস্যু। বিপিএলকে সামনে রেখে অনুশীলন করেছেন সাকিব। সেই সময় তার চোখে দেখা গেছে চশমা।  সাকিব যে খুব একটা স্বস্তি নিয়ে ব্যাটিং করেছেন সেটাও বলার উপায় নেই। চোখের চেকআপ করাতেই গতকাল লন্ডনে উড়াল দিয়েছেন সাকিব।

শেষ পর্যন্ত সাকিবের চোখের অস্বস্তি যদি স্বাভাবিক পর্যায়ে না আসে, তাহলে হয়তো বিপিএলের শুরুতে তাকে নাও দেখা যেতে পারে। শুধু তাই নয়, পুরো বিপিএলে তাকে খেলতে দেখা যাবে কিনা, সেটা সময়ই বলে দেবে। রংপুর ও বাংলাদেশ ক্রিকেট সমর্থকরা নিশ্চয়ই চাইবেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরুক সাকিব।

সারাবাংলা/এফএম

ইনজুরি টপ নিউজ ঢাকা বিপিএল সাকিব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর