Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোবাইল টাওয়ারে উঠে ব্যাটারি চুরি, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২৪ ২২:২৩

চোরাই লিথিয়াম ব্যাটারি ও পাওয়ার ক্যাবল। ইনসেটে গ্রেফতার শাহীন আলম ও দিদারুল আলম। ছবি: সারাবাংলা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে মোবাইল টাওয়ারের ব্যাটারি ও বিদ্যুতের তার চুরিতে জড়িত চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) রাতে ডবলমুরিং থানার মতিয়ারপুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হলেন— শাহীন আলম (২৫) ও দিদারুল আলম (৪২)।

নগর গোয়েন্দা পুলিশের (উত্তর ও দক্ষিণ) উপকমিশনার সাদিরা খাতুন সারাবাংলাকে জানান, গোপন সংবাদে খবর পেয়ে দুটি গুদামে অভিযান চালান গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সময় ওই গুদামগুলোতে বিভিন্ন মোবাইল অপারেটর টাওয়ার থেকে চুরি যাওয়া ১১৮টি চোরাই লিথিয়াম ব্যাটারি ও ছয় হাজার ৫০০ মিটার পাওয়ার ক্যাবল উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করে পুলিশ।

উপকমিশনার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজন জানিয়েছেন, তারা কুমিল্লাসহ বিভিন্ন শহরে অবস্থিত মোবাইল টাওয়ারে গিয়ে গ্রামীণফোন, রবি ও বাংলালিংক কোম্পানির প্রতিনিধি পরিচয় দেন। পরে ওই সব টাওয়ার থেকে কৌশলে লিথিয়াম ব্যাটারি ও পাওয়ার ক্যাবল চুরি করেন। চোরাই ব্যাটারি ও পাওয়ার ক্যাবলগুলো বিক্রির জন্য ডবলমুরিং থানার মতিয়ারপুল এলাকার আজিজ মার্কেটের মোক্তার এন্টারপ্রাইজ ও দিদারের গুদামে মজুত করা হয়।

গ্রেফতার দুজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

সারাবাংলা/আইসি/টিআর

তার চুরি পাওয়ার ক্যাবল লিথিয়াম ব্যাটারি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর