Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গভীর রাতে শীতার্তদের জন্য কম্বল নিয়ে পথে পথে ‘ইউএনও’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি ২০২৪ ১০:২৭

ঝালকাঠি: কনকনে শীতে কাঁপছে সারাদেশ। আর এ শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে সমাজের ছিন্নমূল, বয়স্ক ও শ্রমজীবী মানুষেরা। এমন মানুষদের কষ্ট লাঘবে ঝালকাঠির নলছিটি উপজেলার শীতার্ত মানুষের কাছে গভীর রাতে কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম।

এসময় সুবিধাবঞ্চিত অসহায় ব্যক্তিদের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি। কনকনে শীতের মধ্যে কম্বল পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন এসব মানুষেরা।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দপদপিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ও বরিশাল-কুয়াকাটা মহাসড়কের জিরোপয়েন্ট, শিমুলতলা ও জুরকাঠি এলাকায় রাস্তার পাশে, প্রত্যন্ত গ্রামের প্রকৃত অসহায় ও শীতার্ত মানুষদের খুঁজে খুঁজে কম্বল দেওয়া হয়।

কম্বল পেয়ে রুস্তম আলী নামে এক দৃষ্টিপ্রতিবন্ধী বলেন, ‘এই শীতে কেউ কোনো খোঁজ না নিলেও ইউএনও স্যার নিজে এসে কম্বল দিয়েছেন। কম্বল পেয়ে আমি অনেক খুশি।’

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম বলেন, ‘প্রচণ্ড শীতে সারাদেশের মতো নলছিটি উপজেলাবাসীও কষ্ট পাচ্ছেন। তাই এ শীতে কোনো দুঃস্থ পরিবার যাতে কষ্ট না পায় তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছি।’

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সমাপ্তি রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) বিজন কৃষ্ণ খরাতিসহ উপজেলা প্রশাসনের অন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

ইউএনও কম্বল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর