Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্গম পাহাড়ে আগুনে পোড়ানো হলো ২ একর গাঁজা ক্ষেত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি ২০২৪ ২২:৫১

আগুনে পুড়িয়ে গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়েছে। ছবি: সারাবাংলা

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারায় দুর্গম পাহাড়ি এলাকায় বিশাল এক গাঁজা ক্ষেতের সন্ধান মিলেছে। সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে সেই ক্ষেতটি আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা করা হয়েছে। এতে প্রায় ১০ কোটি টাকা সমমূল্যের গাঁজা গাছ ধ্বংস হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে গুইমারা ইউনিয়ন পরিষদের দুর্গম পাহাড়ি এলাকা চৌধুরী পাড়ায় এ গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়। এ সময় গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব চৌধুরী, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর আমিনসহ পুলিশ ও সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার ভোরে গুইমারা থানার ওসি আরিফুর আমিনের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে দুই একর জমিতে গড়ে তোলা গাঁজা ক্ষেতের সন্ধান পাওয়া যায়।

গুইমারা থানার ওসি আরিফুর আমিন বলেন, এলাকাটি দুর্গম। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। গাঁজা চাষে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গুইমারার ইউএনও রাজীব চৌধুরী বলেন, সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযানে গুইমারার দুর্গম এলাকায় দুই একর পরিমাণ জমিতে গাঁজা ক্ষেত পাওয়া যায়। পরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়েছে, যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

সারাবাংলা/টিআর

খাগড়াছড়ি গাঁজা ক্ষেত ধ্বংস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর