Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবির অর্থ ও হিসাব দফতরের নতুন পরিচালক ড. মহসীন

জবি করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২৪ ২০:২৭

ড. মহসীন রেজা। ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অর্থ ও হিসাব দফতরের নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মহসীন রেজা। আগামী দুই বছরের জন্য তিনি এ পদে নিযুক্ত হচ্ছেন।

বুধবার (১৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। ড. মহসীনের নতুন নিয়োগের বিষয়ে একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ১৩ (১) ধারা অনুযায়ী সিন্ডিকেটের অনুমোদনসাপেক্ষে ড. মহসীন রেজা বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দফতরের পরিচালক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হচ্ছেন। বিধি অনুযায়ী তিনি ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন। আগামীকাল বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) থেকে তার এই নিয়োগ কার্যকর হবে।

দায়িত্ব সম্পর্কে ড. মহসীন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবারের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পদে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি আমার অবস্থান থেকে সবসময় সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব।

ড. মহসীন রেজা জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে গত ৩১ ডিসেম্বর অর্থ ও হিসাব দফতরের পরিচালক পদ থেকে অধ্যাপক ড. কাজী মো. নাসির উদ্দীনকে অব্যাহতি দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সারাবাংলা/টিআর

অর্থ ও হিসাব দফতর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ড. মহসীন রেজা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর