Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীর সঙ্গে প্রেমের জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২৪ ১৯:০৩

যশোর: জেলার ঝিকরগাছায় স্ত্রীর সঙ্গে প্রেমের জের নিয়ে বিরোধে বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার কৃষ্ণনগর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত তৌফিক আহমেদ (২৭) ওই গ্রামের শাহাদত মোল্লার ছেলে। হামলাকারী তৌফিকের বন্ধু কেসমত বাবু ওরফে ক্যাসেট বাবু ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিকরগাছা উপজেলা কৃষ্ণনগর গ্রামের তৌফিক ও কেসমত বাবু দু’জন দু’জনের বন্ধু। বন্ধুত্বের কারণে পরস্পরের বাড়িতে অবাধ যাতায়াত ছিল। এর সূত্র ধরে তৌফিকের সঙ্গে কেসমত বাবুর স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে তাদের মধ্যে বিরোধে সূত্রপাত হয়।

ওই বিরোধের জেরে শনিবার সকালে তৌফিক কেসমত বাবুর বাড়িতে গেলে বাবু তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তৌফিক।

যশোর সদর হাসপাতালের চিকিৎসক পার্থপ্রতিম চক্রবর্তী জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, প্রাথমিকভাবে জানা গেছে, কেসমত বাবুর স্ত্রীর সঙ্গে প্রেম নিয়ে বিরোধে তৌফিক হত্যার শিকার হয়েছে। হত্যাকাণ্ডের পর বাবু পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/পিটিএম

খুন প্রেম বন্ধু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর