Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২৪ ১২:৪০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডার একটি বাসায় জান্নাতুল ইসলাম রিয়া (২১) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

রোববার (২১জানুয়ারি) সকাল ১১টার দিকে রিয়াকে তার স্বজনরা মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের মৃতের মা রতনা বেগম জানান, তাদের বাড়ি ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারাম থানার কদমতলী গ্রামে। রিয়ার বাবার কাওছার আলম। বর্তমানে পূর্ব বাড্ডা নাজমা বেগমের দ্বিতীয়তলা বাড়িতে ভাড়ায় থাকেন। গত আড়াই বছর আগে বাঞ্ছারামপুর এলাকার সাইফ আহমেদ সজলের সঙ্গে বিয়ে হয় রিয়ার। স্বামী স্বজল জাপান প্রবাসী। এক ভাই এক বোনের মধ্যে রিয়া ছিল বড়।

তিনি আরও জানান, রিয়ার ছোটবেলা থেকেই মানসিক সমস্যা ছিল। কাউন্সিলিং চলছিল তার। সকালে মোবাইলে স্বামী স্বজলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর রুমের দরজা বন্ধ করে দেন রিয়া। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখা যায় রিয়া গলায় উড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। পরে দ্রুত রিয়াকে নামিয়ে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে।

এদিকে বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, বাড্ডা এলাকায় এক নারী গলায় ফাঁসি দিয়ে মারা গেছেন। এমন সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে এসেছি। স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

অস্বাভাবিক মৃত্যু গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর